জনপ্রিয় কম্পিউটার ঢাকা ভাইস সিটি গেম ডাউনলোড – ফ্রি

প্রিয় বন্ধু ঢাকা ভাইস সিটি একটা জনপ্রিয় গেম। যেটা নির্মাণ করেছে রকস্টার গেমিং কোম্পানি। বাংলা ভার্সনের রূপান্তরিত করেছে আমাদের বাংলার ছেলেরা। তাদের অক্লান্ত পরিশ্রমের ফসল হিসাবে এই গেমটি বাংলা ভাষণ দিতে পেরেছেন। তৎকালীন সময়ে এই গেমটি খুবই জনপ্রিয় ছিলেন। এই গেমসটি উপভোগ করেন নি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল।এত ঈদ জনপ্রিয় ছিল এই গেমসটি। এখন বর্তমান সময়ে আমরা কিংবা আমাদের বাচ্চারা এই গেমটি খেলতে স্বচ্ছন্দ বোধ করেন।

জিটিএ ঢাকা ভাইস সিটি গেম কোথায় পাব।

এই গেমটি বাজার থেকে বা দোকান থেকে কিনে ডিক্সের মাধ্যমে আমাদের কম্পিউটারে ইন্সটল করে গেম খেলতাম। যেহেতু এখন বর্তমান সময়ে ডিক্স,প্রয়োজন হয় না। আমরা ইন্টারনেট থেকে ফাইল গুলো সংগ্রহ করতে পারি। সেহেতু ফাইলগুলো ইন্টারনেট থেকে ডাউনলোড করে আমাদের কম্পিউটারে আমরা ব্যবহার করতে পারি। 

জিটিএ ভাইস সিটি । ঢাকা ভাইস সিটি কিভাবে ডাউনলোড করব।

ডাউনলোড করা খুব সহজ,নিচে গিয়ে লিঙ্কে ক্লিক করে, খুব সহজেই ডাউনলোড করুন ।  আপনার কম্পিউটারে ইনস্টল করে ব্যবহার করতে পারেন। যদি ডাউনলোড করতে কোন সমস্যা মনে করেন, তাহলে আমাদের ওয়েবসাইটে হেল্প সেন্টারে গিয়ে যোগাযোগ করবেন। আমরা আপনাকে হেল্প করার চেষ্টা করব । খুব সহজে এখান থেকে. গেমটি ডাউনলোড করে। আপনি আপনার কম্পিউটারে উপভোগ করতে পারেন।

ঢাকা ভার্সিটি কিভাবে ইন্সটল করব।

প্রথমে ঢাকা ভাইস সিটি ডাউনলোড বা সংগ্রহ করে নিবেন। ফাইলটি ডাউনলোড করার পরে ,ডাবল ক্লিক করে, নেক্সটে নেক্সট এ ক্লিক করে, ইন্সটল করে নিবেন। আপনি যদি ইন্সটল করতে না পারেন । তাহলে এই লিঙ্কে ক্লিক করে ভিডিও দেখে, হেল্প নিয়ে ডাউনলোড করতে পারেন । আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে ঘুরে দেখতে পারেন এখানে gta-vice-city অনেকগুলো ভার্সন আপলোড করা হয়েছে। ( LInk Here )

জিটিএ ঢাকা ভাইস সিটি রিকোয়ারমেন্ট বা প্রয়োজনীয়তা।

কম্পিউটারে যে কোন গেম ইন্সটল করে খেলার জন্য অবশ্যই কম্পিউটারে কিছু প্রয়োজনীয়তা আছে। যেগুলো প্রয়োজন এবং আপনার কম্পিউটারে এগুলো না থাকলে, আপনি গেমটি ইন্সটল করে খেলতে পারবেন না। বিষয়টি খেয়াল করবেন এবং আশা করি আপনি খুব সহজেই এই গেমটি আপনার যেকোনো কম্পিউটারে উপভোগ করতে পারেন।

উইন্ডোজ অপারেটিং সিস্টেম প্রয়োজন। আপনার কম্পিউটারে যে কোন উইন্ডোজ অপারেটিং সিস্টেম সেটআপ থাকলেই আপনি এই গেমটি খেলতে পারবেন।

জিটিএ ভাইস সিটি খেলার জন্য অবশ্যই ল্যাপটপ কিংবা কম্পিউটার প্রয়োজন হবে। মনে রাখবেন, আপনার কম্পিউটারে নিম্নতম এক জিবি র্যাম এবং 2 জিবি হার্ডডিস্ক মেমোরি এবং কম্পিউটার ডিসপ্লে রেজুলেশন এটি অবশ্যই প্রয়োজন হবে বর্তমানে গেম গুলো আপনার কম্পিউটারে উপভোগ করার জন্য।

জিটিএ ভাইস সিটি গেম খেলার জন্য গ্রাফিক্স কার্ড কি প্রয়োজন।

গ্রাফিক্স স্কার্ট তথা আপনার কম্পিউটারে নিম্নতম গ্রাফিক্স রেজুলেশন সেটআপ থাকতে হবে। না হলে এই কম্পিউটারে গেম খেলতে পারবেন না। অনেকে জানেন কম্পিউটারে যদি, মাদারবোর্ড সিডি বা ডিক্স গ্রাফিক্স না থাকে, তাহলে কম্পিউটার দেখতে,রেজুলেশন দুর্বল হয়ে,গেমস গুলো উপভোগ করা যায় না । তাই আপনাকে অবশ্যই কম্পিউটারে, এই রেজুলেশন সেটআপ করে নিতে হবে।

Laptop Or Computer PC
Operating System:Windows : 7 / 8 / 8.1 / 10 / 11
Processor (core CPU)Dual-core CPU with SSE3 (Intel® Pentium® D 3GHz / AMD 
 Memory: RAM. 2 GB
Graphics:Microsoft® DirectX® 9 (linkHere)
Display Resolution640px
Memory or Hard Disk2 GB

Download Now 

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post