নিজের ছবি দিয়ে ঈদ পোস্টার বানাতে পারবেন ৯৯% গ্যারান্টি

আসসালামু আলাইকুম, ঈদ মোবারক পোস্টার ও ব্যানার ডিজাইন পোস্টে আপনাদের স্বাগতম। ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন । ঈদে আমরা একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময় করে থাকি। এর জন্য প্রয়োজন হয় ব্যানার ঈদের শুভেচ্ছা পোস্টার, ঈদ মোবারক পোস্টার ডিজাইন।

নিজের ছবি দিয়ে ঈদ পোস্টার বানাতে পারবেন ৯৯% গ্যারান্টি


দেশজুড়ে ধুমধাম করে পালিত হচ্ছে ঈদের উৎসব। ঈদুল ফিতর ও ঈদুল আজহা এই দুটি ঈদকে ঘিরে আমাদের আনন্দের শেষ নেই। ঈদের প্রায় ১ মাস আগে থেকেই সকলের মনে জেগে উঠে প্রবিত্র ঈদের আনন্দ। তখন শুরু হয় ঈদ মোবারক পোস্টার বা ঈদ মোবারক ব্যানার দিয়ে ফেসবুক স্ট্যাটাস। তাই এই পোস্টে eid mubarak poster design শেয়ার করবো।

পোস্টার ডিজাইন 01 

File Ready to Link

ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আপনার নিজের ছবি কিভাবে ঈদের পোস্টার ও ব্যানার এডিট করবেন তা জানতে আপনাকে নিচের কিছু পদ্ধতি শিখতে হবে। আপনি আপনার ছবি যুক্ত করে ঈদ মোবারক শুভেচ্ছা পোস্টার ডিজাইন বানিয়ে ফেসবুকে বন্ধুদের কাছে পাঠিয়ে নতুন উপায়ে ঈদ মোবারক শুভেচ্ছা জানাতে পারেন।

মোবাইল ফোন দিয়ে ঈদের পোস্টার ডিজাইন তৈরি করতে হলে PixeLab ফটো এডিটর এপটি প্লে স্টোর হতে ইনস্টল করে নিবেন। আপনার পছন্দের ছবিটি remove.bg ব্যাকগ্রাউন্ড রিমুভার সাইট থেকে ব্যাকগ্রাউন্ড রিমোভ করে নিবেন। এবার নিচে দেওয়া আপনার পছন্দের ডিজাইনের PNG ফাইল টি PixeLab এপে Import করে এডিট করবেন।

ঈদ আগমনে শুরু হয়েছে ঈদের পোস্টার ডিজাইন। রাজনৈতিক ব্যক্তিরা ও ব্যবসায়ীরা বিশেষ করে ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করে তা বিনিময় করে থাকে। যাইহোক, আপনার যদি আকর্ষনীয় একটি ঈদ মোবারক পোস্টার ডিজাইন প্রয়োজন হয় তাহলে আপনার মোবাইল ফোনটি নিজেই তা ডিজাইন করতে পারবেন।

পোস্টার ডিজাইন 02

File Ready to Link

ঈদুল ফিতর পোস্টার ও ঈদুল আযহা পোস্টার এর PNG ফাইল থাকবে এই পোস্টে। ডিজাইন এর PNG ফাইলটি এডিট করে আপনার মোবাইল ফোনটি দিয়ে খুব সহজে, শুধুমাত্র আপনার ছবিটি এবং নামটি পরিবর্তন করে তৈরি করে নিতে পারবেন আকর্ষনীয় একটি পোস্টার।

পোস্টার ডিজাইন 03

File Ready to Link

ঈদ মোবারক পোস্টার ও ব্যানার ডিজাইন PNG File এর মাধ্যমে আপনি মোবাইল দিয়ে সুন্দর একটি ডিজাইন করে নিতে পারবেন। আপনি পিক্সেল ল্যাব এপের মাধ্যমে ইচ্ছেমতো ক্যানভাস ও লেয়ার যুক্ত করতে পারবেন। তাছাড়াও এই এপের ডিজাইন PNG ফাইল আকারে সেভ করে রাখতে পারবেন।

পোস্টার ডিজাইন 04

File Ready to Link

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post