পাকিস্তান ভার্সেস ইন্ডিয়া লাইভ খেলা দেখার লিংক | লাইভ খেলা দেখার উপায় |

আমরা যারা লাইভ ক্রিকেট খেলা দেখার জন্য লিংক খুঁজছি । তাদের জন্য হতে পারে, দারুণ একটি উপকারীও পোস্ট ।  আশা করি খুব সহজেই, লাইভ খেলা দেখতে পারবেন। যেকোন স্মার্টফোন অথবা ল্যাপটপ কম্পিউটারের সাহায্যে।

পাকিস্তান ভার্সেস ইন্ডিয়া লাইভ খেলা দেখার লিংক |  লাইভ খেলা দেখার উপায় |


কিভাবে এশিয়া কাপ লাইভ খেলা দেখব ব্রাউজার দিয়ে।

যে কোন ব্রাউজার ব্যবহার করে, দেখতে পারেন খুব সহজেই, লাইভ খেলা দেখার জন্য। প্রথমে গুগলে যাবে গুগলে সার্চ করবেন ( tv.hotflix.stream ) অথবা এই লিঙ্কে ক্লিক করে। সরাসরি খেলা দেখতে পারেন। যদি কোন সমস্যা হয় । নিচে স্ক্রল করে যান । স্ক্রীনশট গুলো দেখুন । আশা করি খুব সহজেই ,লাইভ খেলা দেখতে পারবেন। যেকোন ব্রাউজার দিয়ে।
 

কিভাবে হট পিক্স দিয়ে এশিয়া কাপ খেলা দেখব।

প্রথমে গুগোলে সার্চ করে অথবা আমাদের দেওয়া লিঙ্ক থেকে খুব সহজেই হটফ্লিক্স এর অফিসিয়াল ওয়েবসাইটে চলে যান। তারপরে স্কিনশট গুলো ফলো করে । সহজে খেলা দেখুন। এখানে সার্ভার জনিত যদি কোন সমস্যা হয় । তাহলে স্কিনশট গুলো ফলো করে। সার্ভার চেঞ্জ করে খুব সহজে খেলা দেখতে পারেন। ( Website Link )
 
01 অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন। এবার লাইভ ক্রিকেট এ ক্লিক করুন।
 

02 এখানে আপনার পছন্দের যে কোন একটি চ্যানেল সিলেক্ট করুন।

 

 

 
03 এবার এখানে লাইভ খেলা দেখুন। যদি কোন সমস্যা হয় খেলা দেখতে না পাওয়া যায় তাহলে সার্ভার চেঞ্জ করুন।
04 এখানে ক্লিক করে সার্ভার চেঞ্জ করে নিতে পারেন।
 
 
 
আমি আশা করি বুঝতে পেরেছেন কিভাবে যেকোনো ব্রাউজার এর সাহায্যে লাইভ খেলা দেখবেন ঘরে বসে পাকিস্তান ভার্সেস ইন্ডিয়ার খেলা ।কোন সমস্যা হলে কমেন্ট বক্সে জানিয়ে দিবেন আমরা আপনাকে হেল্প করার চেষ্টা করব ধন্যবাদ ভালো থাকবেন ভালো লাগলে পোস্টটি শেয়ার করবেন।
 

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post