কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড – ফ্রি উইথ ইসলামিক

কম্পিউ টারবাংলা ভাইস সিটি গেম ডাউনলোড – ফ্রি উইথ ইসলামিক গজল

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করবো জনপ্রিয় কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম। গেমটি আপনি খুব সহজে বিনামূল্যে ডাউনলোড করে আপনার সকল উইন্ডোজ কম্পিউটার ও উইন্ডোজ ল্যাপটপ এ খেলতে পারবেন। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি মোটামুটি মানের আশাকরি গেমপ্লে ও গ্রাফিক্স কোয়ালিটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে।

কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড – ফ্রি উইথ ইসলামিক


কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনি দেরি না করে গেম ডাউনলোড অপশনে ক্লিক করে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন। কম্পিউটার বাংলা ভাইস সিটি গেমটি আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এ খেলার জন্য ন্যূনতম কিছু রিকমেন্ডেশন রয়েছে।

যেমন :- আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এ অপারেটিং সিস্টেম হিসেবে থাকতে হবে উইন্ডোজ 7/8 অথবা 10 অপারেটিং সিস্টেম। পাশাপাশি আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এর নূন্যতম 2GB+ RAM থাকতে হবে যত বেশি হবে তত ভালো।

আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এ 3GB ন্যূনতম স্টোরেজঃ থাকতে হবে। সবকিছুই যত বেশি হবে তত ভালো কিন্তু ন্যূনতম আপনার কম্পিউটার না থাকলে ঢাকা ভাইস সিটি গেম টা আপনি ভালভাবে খেলতে পারবেন না।

জিটিএ ভাইস সিটি গেম বাংলা ইনস্টল করার জন্য নিম্নতম প্রয়োজনীয়তা।

র্যাম বা মেমরি: 2 GB
স্পেস বা হার্ডডিক্স: 3 GB
অপারেটিং সিস্টেম: Windows 7/8/10/11
ডিসপ্লে রেজুলেশন: গ্রাফিক্স ড্রাইভ সেটআপ 

কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড

কম্পিউটার বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড :- গেম ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল ড্রাইভে।

গুগল ড্রাইভে যাওয়ার পরে আমাদের সামনে নতুন একটি ডাউনলোড অপশন চলে আসবে। গুগল ড্রাইভে নতুন ডাউনলোড অপশন ক্লিক করার কিছুক্ষণ সময়ের মধ্যেই গেমটি ডাউনলোড শুরু হয়ে যাবে।

আপনার ইন্টারনেট স্পিড যদি ভাল হয় তাহলে গেমটি তাড়াতাড়ি ডাউনলোড হবে আর যদি খারাপ ইন্টারনেট স্পিড থাকলে তাহলে কিন্তু গেমটি ডাউনলোড করতে অনেক সময় লাগবে বাংলা ভাইস সিটি গেম নিচে ডাউনলোড অপশন দেওয়া হল। গেম ডাউনলোড করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় অবশ্যই আপনার সমস্যার কথা নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন।

জিটিএ ঢাকা ভাইস সিটি গেম ইনফরমেশন।

গেমের নাম: জিটিএ ভাইস সিটি বাংলা
জিটিএ ভাইস সিটি ডেভলপার: রকস্টার গেম কোম্পানি
গেমস ডাউনলোড সাইজ: 638 MB
বর্তমান ভার্সন: 2022

জিটিএ ভাইস সিটি বাংলা কিভাবে ডাউনলোড করবেন। 

জিটিএ ভাইস সিটি বাংলা ভার্শন টি কিভাবে ডাউনলোড করবেন। প্রথমে এই লিঙ্ক ভিজিট করুন । যেখানে ফাইল নামে দেওয়া রয়েছে। তারপরে আপনার কম্পিউটারে ডাউনলোড করুন। ডাউনলোড শেষ হলে, যেখানে ডাউনলোড করে বা সেভ করে রেখেছেন। সেখানে গিয়ে সফটওয়্যারটি ডাবল ক্লিক করে ওপেন করে, নেক্সটে নেক্সট এ ক্লিক করে, ইনস্টল করে নিতে হবে । এখানে একটা সিরিয়াল নাম্বার,দিয়ে ভেরিফাই করতে হবে । সিরিয়াল নাম্বারটি নিচে দেখুন...(FileLink)

গেমসটি কয়েকটা পদ্ধতি ডাউনলোড করতে পারেন। জিটিএ ভাইস সিটি গেমস

সরাসরি ডাউনলোড, টরেন্ট এর মাধ্যমে ডাউনলোড। আরেকটা কথা বলে রাখি। যদি ডাউনলোড না হয়। তাহলে ভিপিএন, কানেক্ট করে ডাউনলোড এ ক্লিক করুন। ডাউনলোড করে নিন, কয়েকটা লিংক দেওয়া থাকবে যে, কোন একটি লিংক অনুসরন করে ফাইলটি ডাউনলোড করে নিবেন। যদি সমস্যা হয়, তাহলে টরেন্ট এর মাধ্যমে ইজিলি ডাউনলোড করতে পারেন, কোন ঝামেলা হবে না । ফাইলটি নিরাপদ এবং সিক্রেট।

জিটিএ ভাইস সিটি ভেরিফিকেশন সিরিয়াল নাম্বার। 

কেন? ইনস্টলেশন উইজেট,সিরিয়াল নাম্বার ব্যবহার করা হয়। সিরিয়াল নাম্বার ব্যবহার করার, একটাই কারণ । সিকিউরিটি কম্পিউটার বা ল্যাপটপ এ ফাইলগুলো, নিরাপদ রাখার স্বার্থে, সিরিয়াল নম্বর ব্যবহার করা হয়। সিরিয়াল নাম্বার একদম বিনামূল্যে এবং গেমটিও বিনামূল্যে, গেম /সিরিয়াল নম্বর ডাউনলোড করে ব্যবহার করতে পারেন। পার্সোনাল ব্যবহারের অনুমতি রয়েছে, আপনি কিংবা আপনার বাচ্চাকে, এই গেমটি উপভোগ করার সুযোগ করে দিতে পারেন। কপি পেস্ট করে সিরিয়াল নাম্বার ব্যবহার করুন।

Serial Mumber 01

Serial Mumber 02

জিটিএ ভাইস সিটি গেম লিংক

Download Now 

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post