Best Cryptocurrency Exchange WordPress Theme

Crypico – Crypto Currency WordPress Theme

ক্রিপিকো ওয়ার্ডপ্রেস থিমটি এমন একটি ওয়েবসাইট তৈরির জন্য ডিজাইন করা হয়েছিল যা বিটকয়েন, বিটকয়েন ওয়ালেট, ক্রিপ্টোকারেন্সি এবং ডিজিটাল মুদ্রার সাথে কাজ করে। আপনার কাছে বিটকয়েন কেনার ও বিক্রয় করার বিকল্পটি অনুমান করতে সক্ষম হওয়ার জন্য এটিতে একটি ক্রিপ্টোকারেন্সি ক্যালকুলেটর রয়েছে এবং এটিতে একটি বিটকয়েন খনির পৃষ্ঠাও রয়েছে, যেখানে আপনি খনির সরঞ্জাম বিক্রি শুরু করেন।

আপনার সাশ্রয় করুন $ 70 – ওয়ার্ডপ্রেস থিমটিতে সর্বাধিক বিক্রয় স্লাইডার প্লাগইন রয়েছে – স্লাইডার রেভোলিউশন (আপনার 25 ডলার বাঁচায়) এবং আশ্চর্যজনক ওয়ার্ডপ্রেস নির্মাতা – ভিজ্যুয়াল সুরকার (আপনাকে 45 ডলার সাশ্রয় করুন)।

Leobit – Crypto Currency WordPress Theme

লাইবাইট হ’ল ডিজিটাল মুদ্রা, ক্রিপ্টোকারেন্সি, ফিনান্স, বিটকয়েন খনির সরঞ্জাম এবং লাইভ ক্রিপ্টোকারেন্সি দাম, চার্ট, খণ্ডের সাথে ব্যবসায়িক পরামর্শ … এর সাথে সম্পর্কিত যে কোনও প্রকারের সর্বশেষতম ক্রিপ্টোকারেন্সি বিশ্বের প্রয়োজনীয়তার জন্য উপযুক্ত is

আপনি যদি কোনও আইসিও ক্যাম্পেইন চালু করতে বা নিজের এক্সচেঞ্জ তৈরির পরিকল্পনা করেন তবে এই থিমটি নিখুঁত। আমরা হোমপেজ, ক্রিয়েটিভ স্লাইডার, টিম বিভাগ, বৈশিষ্ট্য, পরিষেবা বিভাগ, বিটকয়েন মুদ্রা ক্যালকুলেটর, আশ্চর্যজনক অ্যানিমেশন প্রভাবগুলির সাথে যোগাযোগ ফর্মের মতো তথ্যমূলক বিভাগগুলির একটি গুচ্ছ যুক্ত করেছি।

Best Cryptocurrency Exchange WordPress Theme


কেবলমাত্র সামগ্রী এবং আপনার ওয়েব অ্যাপ্লিকেশন চিত্রগুলি প্রতিস্থাপন করুন এবং আপনি যেতে প্রস্তুত imp আপনার প্রয়োজন অনুসারে লেআউটটি বেছে নিন, বিভাগগুলি, শিরোনামগুলি, স্লাইডারগুলি, রঙগুলি কাস্টমাইজ করুন, প্রাক-তৈরি দরকারী উপাদানগুলির মধ্যে চয়ন করুন।

Cryptox – Cryptocurrency WordPress Theme

ক্রিপটক্স একটি বিটকয়েন ক্যালকুলেটর ওয়েবসাইট, ডিজিটাল কারেন্সি ব্লগ নিউজ, আইসিও ইভেন্টস, ক্রিপ্টোকারেন্সি এবং ডিজিটাল মুদ্রার ওয়েবসাইট এবং বিটকয়েন খনির সরঞ্জামগুলির জন্য একটি নতুন ওয়ার্ডপ্রেস থিম।

এই টেমপ্লেটের পৃষ্ঠাগুলি বিশেষত ডিজিটাল ক্রিপ্টোকারেন্সি, বিটকন নিউজ, আইসিও ক্যালেন্ডার, ইভেন্ট ক্যালেন্ডার, বিটকয়েন মুদ্রা ক্যালকুলেটর, পরিষেবাদি বিভাগ, খনি শ্রমিকদের প্রশংসাপত্র এবং যোগাযোগের ফর্ম জন্য আপনার কোম্পানীর উপস্থাপনের জন্য উপযুক্ত প্ল্যাটফর্ম হবে। স্ট্যান্ডার্ড পোর্টফোলিও এবং ব্লগ পৃষ্ঠাগুলি যে কোনও ধরণের নিউজ পোর্টাল টেম্পলেট তৈরি করতে দেয়।

2 টি পৃথক পূর্বনির্ধারিত হোম পৃষ্ঠাগুলি প্রয়োগের বিভিন্নতা প্রদর্শন করে।

টেমপ্লেটে একটি ক্রিপ্টো ওয়েবসাইটের প্রয়োজনীয় স্পন্দিত রঙ রয়েছে, যা রেডাক্স অ্যাডভান্সড থিম বিকল্পগুলির মাধ্যমে সম্পূর্ণ অ্যাডজেস্টযোগ্য। এটি ব্লগিং এবং কর্পোরেট ওয়েবসাইটগুলির জন্য উপযুক্ত পছন্দ

IcoTech – Crypto BlockChain WordPress Theme

ওয়ার্ডপ্রেসের জন্য কয়নাফ্যাক্টরিটি সাবধানে ফিনটেক ইন্ডাস্ট্রির জন্য হস্তশিল্প তৈরি করা হয়েছে, এটি ক্রিপ্টো ব্লগিং, আইসিও ল্যান্ডিং পৃষ্ঠা, ক্রিপ্টো ওয়ালেট, পেশাদার ক্রিপ্টোকারেন্সি এবং বিনিয়োগ পরামর্শ সেবা, আইসিও উপদেষ্টা বা একটি খনির সরঞ্জাম অনলাইন পত্রিকা।

কয়েক ঘন্টা গবেষণার সাহায্যে একটি দুর্দান্ত ফিনটেক শিল্প থিমটি কী তৈরি করে তা সন্ধান করতে পারে যে বেশিরভাগ ব্যবহারকারীর কী চান a কিছু অনাবৃত, তবুও সাহসী এবং যথেষ্ট সাধারণ বিষয়বস্তুতে কথা বলার সুযোগ দেবে।

Cryptokn – ICO Landing Page & Cryptocurrency WordPress Theme

ওয়ার্ডপ্রেস ভিত্তিক একটি অবিশ্বাস্য বিটকয়েন ক্রিপ্টোকারেন্সি এবং আইসিও (প্রাথমিক কয়েন অফার) ওয়েবসাইট তৈরি করতে চান? থিমগুলির পরীক্ষা ও মূল্যায়নের অসুস্থতা? আপনার প্রয়োজনীয় ওয়েবসাইট তৈরি করতে আপনি ব্যবহার করতে পারেন এমন এক সম্পূর্ণ বহুমুখী থিমটি চয়ন করুন।

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post