অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড লাইভ | Australia VS England | Super 12

মেলবোর্ন: গত রবিবারের ভারত-পাকিস্তান ম্যাচের ঘোর এখনও কাটেনি মেলবোর্নের। বিরাট কোহলির ম্যাজিকাল ইনিংস, রুদ্ধশ্বাস নাটকীয় শেষ ওভার। শুক্রবার হয়তো আরও একটি হাড্ডাহাড্ডি ম্যাচের সাক্ষী থাকতে চলেছে মেলবোর্ন। 

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড লাইভ | Australia VS England | Super 12




অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড লাইভ

মুখোমুখি ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া (England Vs Australia)। বাইশ গজে এই দুই দেশের প্রতিদ্বন্দ্বিতা বেশ পুরনো। ঘরের মাঠে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) সূচনা ভালো হয়নি অস্ট্রেলিয়ার। প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৮৯ রানে হার।



ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ক্রিকেট লাইভ

পরের ম্যাচে এশিয়া কাপ চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিরুদ্ধে ৭ উইকেটে ম্যাচ জিতে কামব্যাক করেছেন অ্যারন ফিঞ্চরা। শক্তিশালী ইংল্যান্ডের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখতে বদ্ধপরিকর অজিরা। অন্যদিকে গত ম্যাচে আয়ারল্যান্ডের কাছে ৫ উইকেটে অঘটনের হার দেখেছে ইংল্যান্ড। দুটি টিমের কাছেই মরণ-বাঁচন পরিস্থিতি। এই ম্যাচের পরাজিত টিমের সেমিফাইনালে ওঠা দুষ্কর হয়ে উঠবে। ফলে শুক্রবার দুপুরে মেলবোর্নে একটা হাড্ডাহাড্ডি ম্যাচ আশা করাই যায়। কখন, কীভাবে দেখবেন এই ম্যাচ, জেনে নিন bd124.com এই প্রতিবেদনে।



টি২০ বিশ্বকাপে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ম্যাচ

আপনারা যারা ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ সম্প্রচার সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করছেন। তাদের জন্য আজকের এই পোস্ট টা তুলে ধরা হয়েছে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ ২০২২।

কারণ বর্তমান মানুষ ঘরে বসে অনলাইনের মাধ্যমে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ দেখতে চাই। তাদের সবার সুবিধার কথা চিন্তা করে আজকের এই পোস্টের ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ দেখার নিয়ম সম্পর্কে সকল তথ্য উল্লেখ করা হয়েছে।



Sportszfy app live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy app live । লাইভ খেলা দেখার উপায় । এটা একটা জনপ্রিয় অ্যাপস। যার মাধ্যমে খুব সহজেই,যেকোন খেলা /স্পোর্টস,লাইভ উপভোগ করতে পারেন । স্মার্ট টিভি কিংবা স্মার্টফোনে ,আসুন দেখে নেই । কিভাবে সফটওয়ারটি ডাউনলোড করবেন। কিভাবে ইন্সটল করবেন ।কিভাবে লাইভ খেলা দেখবেন,একদম বিনামূল্যে।



মোবাইল দিয়ে লাইভ খেলা দেখার।

মোবাইল দিয়ে লাইভ খেলা দেখার। জন্য জনপ্রিয় কয়েকটা অ্যাপস রয়েছে । যার মাধ্যমে খুব সহজেই, লাইভ খেলা দেখতে পারেন। স্ক্রল ডাউন করে ,একটু নিচে যান ,দেখুন অ্যাপস গুলোর লিস্ট দেওয়া রয়েছে। খুব সহজেই মোবাইল দিয়ে লাইভ খেলা দেখতে পারেন ।একদম বিনামূল্যে বিস্তারিত দেখুন। Next Page



ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার

লাইভ ক্রিকেট । ক্রিকেট লাইভ। বাংলাদেশ ক্রিকেট লাইভ। বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ। লাইভ খেলা। ক্রিকেট খেলা লাইভ। খেলা লাইভ। বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট। বাংলাদেশ লাইভ ক্রিকেট। ক্রিকেট বাংলাদেশ। লাইভ খেলা ক্রিকেট। লাইভ ক্রিকেট বাংলাদেশ। ক্রিকেট লাইভ বাংলাদেশ। লাইভ ক্রিকেট খেলা। বাংলাদেশ ক্রিকেট খেলা লাইভ। বাংলাদেশ লাইভ। বাংলাদেশ নিউজিল্যান্ড লাইভ। ক্রিকেট live। ক্রিকেট লাইভ খেলা। খেলা লাইভ ক্রিকেট। live খেলা। লাইভ খেলা দেখার সফটওয়্যার। খেলা live। লাইভ ক্রিকেট লাইভ ক্রিকেট। ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার।



 

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post