আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড | Afghanistan VS ireland | Super 12 |

আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড: আগামী কাল শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ চলমান T-20 World Cup এর ২৫তম ও ২৬তম ম্যাচের দিন। আগামীকালের (শুক্রবার, ২৮ অক্টোবর) প্রথম ম্যাচে সকাল ১০ টায় মুখোমুখি হবে আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড। ২য় ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া।

আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড | Afghanistan VS ireland | Super 12 |


আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড খেলাটির ভ্যানু নির্ধারণ করা হয়েছে মেলবুর্ণ ক্রিকেট গ্রাউন্ড। অস্ট্রেলিয়ার ম্যালবুর্ন ক্রিকেট গ্রাউন্ড থেকে আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড খেলাটি সরাসরি সম্প্রচার করবে বিশ্বের বিভিন্ন দেশের টিভি চ্যানেল ও অনলাইন স্ট্রিম ডিস্ট্রিবিউটর।



আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড

আফগানিস্তান বনাম আয়ারল্যান্ড। খেলাটি সরাসরি সম্প্রচারিত হবে। টি স্পোর্টস অফিশিয়াল চ্যানেল। সকাল দশটায় চোখ রাখুন ,স্যাটেলাইট টেলিভিশন কিংবা অনলাইনের মাধ্যমে দেখার জন্য, ছোট একটি সফটওয়্যার ডাউনলোড করে ,ইন্সটল করে রাখুন। খেলা শুরু হওয়ার সাথে সাথে, অ্যাপস টি ওপেন করে, লাইভ খেলা দেখুন, তার জন্য নিচে দেখুন, অ্যাপস দেওয়া রয়েছে।



লাইভ ক্রিকেট ম্যাচ

লাইভ ক্রিকেট ম্যাচ। লাইভ খেলা দেখার জন্য,চোখ রাখুন টি স্পোর্টস স্যাটেলাইট টেলিভিশন কিংবা গুগল থেকে, লাইভ স্কোর জেনে নিতে পারেন। কিংবা ছোট একটি সফটওয়্যার, ডাউনলোড করে স্মার্টফোনে লাইভ খেলা দেখতে পারেন ।তার জন্য নিচে দেখুন। সফট্ওয়ারে লিস্ট দেওয়া রয়েছে কিংবা ভিডিও দেখুন আমাদের হেল্প সেন্টার থেকে।



ক্রিকবাজ লাইভ ক্রিকেট স্কোর

ক্রিকবাজ লাইভ ক্রিকেট স্কোর। লাইভ স্কোর দেখার জন্য গুগলে গিয়ে সার্চ করুন । অথবা এই লিংকটি ক্লিক করে লাইভ স্কোর দেখুন কিংবা লাইভ খেলা দেখার জন্য সফটওয়্যার টি আপনার স্মার্টফোনে ইন্সটল করে রাখুন অথবা টেলিভিশনে চোখ রাখুন।



Sportszfy app live । লাইভ খেলা দেখার উপায় ।

Sportszfy app live । লাইভ খেলা দেখার উপায় । এটা একটা জনপ্রিয় অ্যাপস। যার মাধ্যমে খুব সহজেই,যেকোন খেলা /স্পোর্টস,লাইভ উপভোগ করতে পারেন । স্মার্ট টিভি কিংবা স্মার্টফোনে ,আসুন দেখে নেই । কিভাবে সফটওয়ারটি ডাউনলোড করবেন। কিভাবে ইন্সটল করবেন ।কিভাবে লাইভ খেলা দেখবেন,একদম বিনামূল্যে।



মোবাইল দিয়ে লাইভ খেলা দেখার।

মোবাইল দিয়ে লাইভ খেলা দেখার। জন্য জনপ্রিয় কয়েকটা অ্যাপস রয়েছে । যার মাধ্যমে খুব সহজেই, লাইভ খেলা দেখতে পারেন। স্ক্রল ডাউন করে ,একটু নিচে যান ,দেখুন অ্যাপস গুলোর লিস্ট দেওয়া রয়েছে। খুব সহজেই মোবাইল দিয়ে লাইভ খেলা দেখতে পারেন ।একদম বিনামূল্যে বিস্তারিত দেখুন। Next Page



 

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post