3D Album Commercial Suite | 3D অ্যালবাম বাণিজ্যিক স্যুট

3D অ্যালবাম একটি সফ্টওয়্যার যা খুব সৃজনশীল এবং আকর্ষণীয় উপায়ে আপনার নিজের ফটো স্লাইডশো তৈরি করতে সহায়ক। এই টুল দ্বারা তৈরি ফটো অ্যালবাম একটি 3D পরিবেশ আছে. এই টুলের সাহায্যে আপনার ছবি ব্যবহার করেও ভিডিও তৈরি করা যায়। আপনি এই স্যুট দিয়ে আপনার ছবিও এডিট করতে পারেন।

3D Album Commercial Suite | 3D অ্যালবাম বাণিজ্যিক স্যুট


3D Album Commercial Suite

টুলটি খুব আকর্ষণীয় কিছু টেমপ্লেট আসে যা একটি 3D ফটো অ্যালবাম তৈরি করার সময় একটি সূচনা পয়েন্ট হিসাবে ব্যবহার করা যেতে পারে। এই টুল দিয়ে কাজ করা সহজ। আপনাকে যা করতে হবে তা হল সেই ছবিগুলি আমদানি করা যা আপনি আপনার 3D অ্যালবামের অংশ হতে চান৷ একবার আমদানি করা হলে আপনি আপনার ইমেজগুলির সাথে আপনার ইচ্ছামত খেলতে পারেন। আপনি সফ্টওয়্যার দ্বারা প্রদান করা বিভিন্ন ব্যাকগ্রাউন্ড চয়ন করতে পারেন.

3d album full pack 

পূর্বনির্ধারিত চিত্রগুলির একটি সম্পূর্ণ পরিসর এই টুল দ্বারা প্রদান করা হয় যা আপনার অ্যালবামের যেকোনো স্থানে যোগ করা যেতে পারে। আপনি যদি আপনার ছবির কোনো অংশ সম্পাদনা করতে চান তাহলে পেইন্ট ব্রাশ আছে। এই অডিও ক্লিপ ছাড়াও যোগ করা যেতে পারে যাতে আপনার উপস্থাপনা জীবন্ত করতে.

3d album commercial suite 3.33

3D অ্যালবাম আপনার ছবিগুলিকে একটি ভিডিও ফাইলে রূপান্তর করতে সক্ষম যা আপনার ইচ্ছায় সম্পাদনা করা যেতে পারে। এর অত্যাশ্চর্য রূপান্তর প্রভাব এবং সৃজনশীল টেমপ্লেটগুলির সাহায্যে আপনি কিছু স্মরণীয় স্লাইডশো ভিডিও তৈরি করতে পারেন যা আপনাকে অবশ্যই আপনার অতীতের মনোরম স্মৃতিতে নিয়ে যাবে।


Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post