২১ আগষ্ট গ্রেনেড হামলা পোস্টার ডিজাইন ২০২২। 21 August Poster Design 2022

 

২১ আগস্ট গ্রেনেড হামলা কোথায় হয়েছিল?

 

২১শে আগস্টের গ্রেনেড হামলা বাংলাদেশে ২০০৪ সালের ২১শে আগস্ট ঢাকায় আওয়ামী লীগের এক জনসভায় গ্রেনেড হামলা, যে হামলায় ২৪ জন নিহত হয় এবং তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা সহ প্রায় ৩০০ লোক আহত হয়।

২১ আগষ্ট গ্রেনেড হামলা পোস্টার ডিজাইন ২০২২

আসুন আমরা দেখে নেই, কিভাবে আপনি আপনার ছবি ব্যবহার করে । একুশে আগস্ট গ্রেনেড হামলা, প্রতিবাদে একটা পোস্টার ডিজাইন করবেন, প্রফেশনালি ।  আপনি খুব সহজেই, মোবাইল ফোনের মাধ্যমে, প্রফেশনাল ডিজাইন করে ফেলতে পারেন । সোশ্যাল মিডিয়াতে আপলোড করার জন্য, এই ডিজাইন টা খুবই কার্যকরী । আপনি নিজেই ডিজাইনটি করে, সোশ্যাল মিডিয়াতে আপলোড করতে পারেন । কিভাবে শুরু করবেন।
 

কিভাবে একুশে আগস্ট পোস্টার ডিজাইন করবেন । 

প্রথমে ওয়েবসাইট থেকে এই ফাইলটি ডাউনলোড করে নিবেন । তারপরে গুগল প্লে স্টোর থেকে একটি অ্যাপ ইন্সটল করে নিবেন । এন্দেন গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করে। রিমুভ ব্যাকগ্রাউন্ড ওয়েবসাইট থেকে, আপনার ফটোর ব্যাকগ্রাউন্ড রিমুভ করে নিবেন । মোবাইল ফোনের মাধ্যমে ,আপনি কাজ করে নিতে পারেন । নিচের ধাপগুলো অনুসরণ করুন ।
 

21 শে আগস্ট পোস্টার ডিজাইন এর জন্য ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন ।

প্রথমে এই লিঙ্ক থেকে ভিজিট করে আপনার ফটো আপলোড করে। ব্যাকগ্রাউন্ড রিমুভ করে আপনার ফটোটি ডাউনলোড করে নিন ওই ওয়েবসাইট থেকে । তারপরে ধাপগুলো অনুসরন করে খুব সহজেই ডিজাইন সম্পন্ন করে নিন। 
 
 

পোস্টার ডিজাইন ছবি এবং টেক্সট কিভাবে ব্যবহার করব ।

 
এই লিংক থেকে গুগল প্লে থেকে অ্যাপসটি ইন্সটল করে নিন অথবা গুগোল প্লায় কনসলে যান এবং সার্চ করুন ( pixellab )তারপর ইন্সটল করে অ্যাপস টি ওপেন করে নিন।
 

Download LInk File

 
 

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Previous Post Next Post