15 best online youtube thumbnail maker

15 best online youtube thumbnail maker ,Canva, Adobe Spark, Fotor, Snappa, Visme, Bannersnack,

15 best online youtube thumbnail maker


নজরকাড়া ইউটিউব থাম্বনেইল আপনার ভিডিওতে ক্লিক করা বা স্ক্রোল চালিয়ে যাওয়া দর্শকের মধ্যে সমস্ত পার্থক্য তৈরি করতে পারে। তবে আপনি কীভাবে এগুলি তৈরি করবেন, বিশেষত যদি আপনার গ্রাফিক ডিজাইনের দুর্দান্ত দক্ষতা না থাকে? অবশ্যই সহজতম উপায় হ'ল একটি অনলাইন ইউটিউব থাম্বনেইল নির্মাতাকে ব্যবহার করা।

ইউটিউব থাম্বনেইল নির্মাতারা আপনার ভিডিওগুলির জন্য অত্যাশ্চর্য YouTube থাম্বনেইল চিত্রগুলি তৈরি করতে আপনাকে সহায়তা করতে পারে যা আপনার ইউটিউব ভিউ এবং গ্রাহকদের ডিজাইন দক্ষতা বা ব্যয়বহুল গ্রাফিক ডিজাইন সফটওয়্যার ছাড়াই বাড়িয়ে তুলবে যা সঠিকভাবে কীভাবে ব্যবহার করতে হয় তা শিখতে কয়েক সপ্তাহ সময় নেয়।

আপনি ভাবতে পারেন যে থাম্বনেইলগুলি সত্যিই এতটা গুরুত্বপূর্ণ কিনা। উত্তর হ্যাঁ, তবে আমরা আমাদের অনলাইন ইউটিউব থাম্বনেইল নির্মাতাদের তালিকায় আসার আগে তারা কেন এত গুরুত্বপূর্ণ তা নিয়ে কথা বলা যাক। এছাড়াও, আমরা থাম্বনেইলগুলি তৈরি করার সময় আপনি চারটি ইউটিউব ভিডিও থাম্বনেইল সেরা অনুশীলনগুলি ভাগ করতে যাচ্ছেন যা আপনি কাজে লাগাতে পারেন।

আপনার যদি ইতিমধ্যে কোনও YouTube চ্যানেল না থাকে তবে আপনি কীসের জন্য অপেক্ষা করছেন? একটি সফল ইউটিউব চ্যানেল কীভাবে তৈরি করা যায় তা সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে।



ইউটিউব ভিডিও থাম্বনেইল সেরা অভ্যাস
আপনি যদি আরও YouTube ভিডিও ভিউ পেতে চান তবে এই ভিডিও থাম্বনেইলের সেরা অনুশীলনগুলি আপনাকে আপনার পথে পাঠাবে। আপনার ইউটিউব ভিডিওর থাম্বনেলটি দর্শকদের স্ক্রোলিং বন্ধ করতে

এবং ক্লিক করতে পাওয়ার জন্য আপনার ভিডিও শিরোনামের মতো আরও বেশি না হলেও গুরুত্বপূর্ণ। এগুলি উচ্চমানের ইউটিউব সামগ্রী তৈরি করার বিকল্প নয়, তবে আপনার যদি ইতিমধ্যে দুর্দান্ত সামগ্রী থাকে তবে সেই সামগ্রীটিকে উপকার করুন এবং এতে আরও নজর দিন!



1. Keep It Simple

ইউটিউব থাম্বনেইলগুলি আপনার ভিডিওর সারাংশ লেখার জায়গা নয়। তারা ছোট। আপনি যখন বিবেচনা করেন যে YouTube এর 70% এরও বেশি সময় মোবাইল ডিভাইস থেকে আসে, তখন সেগুলি আরও ছোট হয়। এটির বিরোধিতা করার জন্য, আপনার থাম্বনেইলে এক টন পাঠ্য অন্তর্ভুক্ত করা উচিত নয়।

থাম্বনেইলে আপনার পুরো ইউটিউব ভিডিও শিরোনামটি যুক্ত করার পরিবর্তে, পটভূমি বা চিত্রের উপরে কয়েকটি গুরুত্বপূর্ণ শব্দে শিরোনামটি ঘনীভূত করার চেষ্টা করুন।



2. Keep It Relevant
যে কোনও অনুসন্ধান ইঞ্জিনের মতোই, ইউটিউব এমন সামগ্রীকে পুরষ্কার দেয় যা দর্শকদের প্রশ্নের উত্তর দেয়। এর অর্থ আপনার থাম্বনেইলটি আপনার ভিডিওর সাথে সম্পর্কিত এবং সম্ভাব্য দর্শকদের কাছে গুরুত্বপূর্ণ তথ্য যোগাযোগের জন্য কীওয়ার্ড অন্তর্ভুক্ত করা উচিত।

থাম্বনেলটি দর্শকদের ক্লিক করতে প্ররোচিত করার জন্য বোঝানো হয়েছে, তবে আপনি যে প্রতিশ্রুতি দিচ্ছেন তা যদি আপনি অনুসরণ না করেন তবে আপনার বাউন্স রেট বাড়তে চলেছে এবং ইউটিউব আপনার ভিডিওকে নীচে নামবে।



3. Keep It High Contrast
সত্যই মনোযোগ আকর্ষণ করার জন্য, আপনি আপনার থাম্বনেইলে উচ্চতর বিপরীতে রঙ ব্যবহার করতে চাইবেন। কোনও কালো, সাদা বা রেড নেই যেহেতু তারা YouTube এর ব্র্যান্ডিংয়ের সাথে মিশে যায়।

আপনার ভিডিওগুলি পপ করতে নীল, সবুজ, কমলা এবং হলুদ দিয়ে স্টিক করার চেষ্টা করুন। আপনি এমনকি আপনার ভিডিওর জন্য লক্ষ্য কীওয়ার্ডটি অনুসন্ধান করতে পারেন এবং এমন একটি রঙ ব্যবহার করতে পারেন যা আপনার সংখ্যাগরিষ্ঠ প্রতিদ্বন্দ্বী ব্যবহার করছে তার সাথে বৈষম্য।



4. Keep It Branded
আপনি সীমিত রিয়েল এস্টেটের সাথে কাজ করছেন, যাতে আপনার লোগোটি আপনার থাম্বনেইল ছেড়ে দিতে প্রলুব্ধ হতে পারেন। এটা করবেন না! আপনার লোগো ব্র্যান্ড সচেতনতা বাড়িয়ে তুলতে পারে। আপনি আপনার লোগোটি অন্তর্ভুক্ত করতে চাইবেন যাতে এটি সুস্পষ্ট, তবে খুব বেশি দৃষ্টি আকর্ষণ না করে। থাম্বনেইলের এক কোণে আপনার লোগো যুক্ত করার চেষ্টা করুন। যদিও এটি নীচের ডান কোণায় যুক্ত করবেন না, বা এটি ভিডিও দৈর্ঘ্যের দ্বারা আচ্ছাদিত হবে।



15 Best Online YouTube Thumbnail Makers

সুন্দর, মনোযোগ আকর্ষণকারী থাম্বনেইলগুলি তৈরি করতে আপনি এখন কীভাবে জানেন তা দ্রুত এবং সহজেই তৈরি করতে আপনাকে সঠিক সরঞ্জামের প্রয়োজন। এই মুহূর্তে আমাদের সেরা 15 টি ইউটিউব থাম্বনেল নির্মাতারা প্রেম করছেন।



1. Canva 

ক্যানভা অনলাইন ব্যবহারের জন্য অন্যতম সেরা গ্রাফিক ডিজাইন সরঞ্জাম। এটি এমন টেমপ্লেট অন্তর্ভুক্ত করে যা পেশাদার স্তরের ইউটিউব থাম্বনেইলগুলি তৈরি করতে আপনার আনন্দদায়কভাবে সহজ করে তোলে, আপনার নকশার অভিজ্ঞতা আছে কি না। আপনার যে কোনও গ্রাফিক ডিজাইন কাজের জন্য আপনি এটি ব্যবহার করতে পারেন এবং এটি ব্যবহার করতে খুব সহজ, এমন এক ড্র্যাগ-অ্যান্ড-ড্রপ ইন্টারফেস সহ 1 মিলিয়নেরও বেশি গ্রাফিক্স, টেম্পলেট, ফটো, চিত্র এবং ফন্টের সাথে আসে।

ক্যানভা ব্যবহারের জন্য নিখরচায়, এতে নির্দিষ্ট স্টক ফটো এবং ক্লিপ আর্টের মতো অর্থপ্রদানকারী উপাদান রয়েছে। এই সমস্ত উপাদান ডলার চিহ্ন দ্বারা চিহ্নিত করা হয়। অথবা, আপনি কেবল প্রায় 120 ডলার / বছরের জন্য প্রো সংস্করণ কিনতে পারেন।



2. Adobe Spark

অ্যাডোব স্পার্ক কাস্টমাইজযোগ্য ইউটিউব থাম্বনেইল টেম্পলেটগুলির প্রস্তাব করে যা আপনি আশ্চর্যজনক থাম্বনেইলগুলি দ্রুত তৈরি করতে ব্যবহার করতে পারেন। অ্যাডোব স্পার্ক এর প্রাক-তৈরি থাম্বনেইল লেআউটগুলি ব্যবহারের জন্য চার্জ দেয় না এবং এমনকি ইউটিউব থাম্বনেইলের জন্য বিশেষত একটি বিভাগও রয়েছে। কিছু কিছু বৈশিষ্ট্যগুলিকে কিছুটা বেসিক খুঁজে পেতে পারে, তবে অ্যাডোব স্পার্ক আপনাকে কাস্টম ব্যাকগ্রাউন্ড, রঙ, পাঠ্য এবং অন্যান্য উপাদান যুক্ত করতে দেয় যাতে আপনার থাম্বনেইলগুলি আলাদা থাকে। আপনি প্রায় $ 100 / বছর জন্য একটি প্রিমিয়াম পরিকল্পনা চয়ন করতে পারেন।



3. Fotor

ফোটার দুর্দান্ত থাম্বনেইল তৈরির সরঞ্জাম সরবরাহ করে যা আপনাকে আপনার ডিজিটাল ইউটিউব থাম্বনেল টেম্পলেটগুলি থেকে শুরু করতে দেয় যা আপনি আপনার হৃদয়ের সামগ্রীতে কাস্টমাইজ করতে পারেন।

এটিতে একটি সাধারণ, সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস রয়েছে যেখানে আপনি আপনার থাম্বনেইলগুলি সম্পাদনা করতে এবং আপনার থাম্বনেইলগুলি আশ্চর্যজনক করে তুলতে আপনার প্রয়োজনীয় সমস্ত উপাদানের অ্যাক্সেস পেতে পারেন। আপনার ইউটিউব থাম্বনেলগুলিকে একটি আধুনিক চেহারা দেওয়ার জন্য ফোটারটিতে স্টিকার এবং ইমোজি সহ পাঠ্য এবং নকশার উপাদান রয়েছে।

ফোটার ব্যবহারের জন্য নিখরচায়, তবে মাত্র 40 ডলার / বছরের জন্য আপনি আরও একটি টন বৈশিষ্ট্য পেয়েছেন (এবং কোনও বিজ্ঞাপন নেই)।



4. Snappa

চমকপ্রদ টেমপ্লেট, উচ্চ-প্রতিচ্ছবি চিত্রের বোঝা এবং ক্লিক করা আপনার ইউটিউব থাম্বনেইস তৈরি করার জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত কিছু সহ স্নাপ্পার একটি অনলাইন ইউটিউব থাম্বনেইল নির্মাতা। এটি বহুমুখী এবং সহজেই ব্যবহারযোগ্য, এটি অ-ডিজাইনারদের জন্য দুর্দান্ত পছন্দ হিসাবে তৈরি করে। স্নাপ্পা আপনাকে থাম্বনেইলগুলি স্ক্র্যাচ থেকে তৈরি করে কাস্টম ফন্ট এবং ব্যাকগ্রাউন্ড, আকার এবং অন্যান্য ডিজাইনের উপাদান যুক্ত করে কাস্টমাইজ করতে প্রায় সীমাহীন বিকল্প দেয়।

স্নাপ্পার বিনামূল্যে এবং অর্থ প্রদান সংস্করণ রয়েছে। আপনি ফ্রি সংস্করণ দিয়ে আপনার প্রয়োজনীয় সমস্ত কিছু পেলে, আরও বৈশিষ্ট্যের জন্য আপনি প্রায় $ 120 / বছর দিতে পারেন can



5. Visme

টানা টেম্পলেট সহ টেনে টান এবং ড্রপ প্ল্যাটফর্মের মধ্যে বেছে নিতে ভিস্ম সহজেই ব্যবহারযোগ্য ইউটিউব থাম্বনেইল নির্মাতা। আকার, অবস্থান এবং আকার পরিবর্তন করতে প্রতিটি টেমপ্লেটের সমস্ত অংশ সম্পাদনা করা যেতে পারে।

কাস্টম পাঠ্য, আইকন এবং গ্রাফিক্স অন্তর্ভুক্ত করতে আপনি পর্দার বাম দিকের প্যানেল থেকে নতুন বিভাগ যুক্ত করতে পারেন। ভিসম কোনও বিদ্যমান রঙের স্কিম প্রয়োগ করা বা আপনার ব্র্যান্ডের রঙগুলির সাথে মেলে আপনার নিজস্ব তৈরি করা সহজ করে তোলে।

ভিসমের মূল্য নির্ধারিত: ব্যক্তি, ব্যবসা বা শিক্ষা। এটি 5 টি পর্যন্ত প্রকল্পের জন্য একটি নিখরচায় পরিকল্পনা প্রস্তাব করে। প্রদত্ত পরিকল্পনাগুলি 168 ডলার / বছরে শুরু হয়।



6. Bannersnack

আমাদের তালিকায় থাকা সমস্ত অনলাইন ইউটিউব থাম্বনেইল নির্মাতাদের মধ্যে ব্যানারন্যাকের সর্বাধিক মজাদার নাম থাকতে পারে। এবং দর্শকদের ট্র্যাকগুলিতে থামানোর জন্য আপনার নজরকাড়া

থাম্বনেইলগুলি ডিজাইন করার জন্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জামও রয়েছে। তাদের টেম্পলেটগুলি পেশাদার ডিজাইনারদের দ্বারা নির্মিত তাই তারা ব্যাটের ডানদিকে খুব সুন্দর, তবে আপনি আপনার ব্র্যান্ডের সাথে পুরোপুরি মেলাতে এগুলিও কাস্টমাইজ করতে পারেন।

ব্যানারন্যাক 10 টি পর্যন্ত ডিজাইনের জন্য একটি নিখরচায় পরিকল্পনা দেয়; ব্যক্তিদের জন্য প্রদত্ত পরিকল্পনাগুলি $ 84 / বছরে শুরু হয়।



7. Fotojet

ফোটোজেট আর একটি দুর্দান্ত অনলাইন ইউটিউব থাম্বনেল প্রস্তুতকারক। দুর্দান্ত চেহারার থাম্বনেইল তৈরি করতে আপনার প্রয়োজনীয় সরঞ্জামগুলি সরবরাহ করার পাশাপাশি এটি ফটো এডিটিং, গ্রাফিক ডিজাইন এবং কোলাজ তৈরিও সরবরাহ করে।

ফোটোজেটের 500 টিরও বেশি টেমপ্লেট রয়েছে এবং এটি উন্নত থাম্বনেইল স্রষ্টাকে অফার করে যা ব্যবহারকারীদের ফিল্টার যুক্ত করার পাশাপাশি পুনরায় আকার, ফসল বা চিত্রগুলি ঘোরানোর অনুমতি দেয়। এগুলি একটি সাধারণ, সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেসে আসে যা আপনি সাইন আপ হিসাবে এতটুকু ছাড়া ব্যবহার করতে পারেন।

নিখরচায় পরিকল্পনা থেকে আপগ্রেড করা আপনার ভাগ্যের ব্যয় করে না; ফোটোজেট প্লাস প্রায় 40 ডলার / বছরের জন্য আপনার হতে পারে।



8. PicMonkey

পিকমনকিতে 100 টিরও বেশি পেশাগতভাবে ডিজাইন করা ইউটিউব থাম্বনেইল টেম্পলেট রয়েছে যা আপনি মুহুর্তে আপনার ব্র্যান্ডের সাথে খাপ খাইয়ে নিতে পারেন custom আপনি খালি ক্যানভাস দিয়ে

শুরু করতে পারেন এবং নিজের তৈরি করতে নিজের ফটো, পাঠ্য, গ্রাফিক্স এবং লোগো যুক্ত করতে পারেন। উজ্জ্বল ইউটিউব থাম্বনেইলগুলি তৈরি করার জন্য তারা একটি গভীর-টিউটোরিয়াল অফার করে, তাই আপনি যদি আগে কখনও এটি না করেন তবে আপনি সহজ নির্দেশাবলীতে আবৃত হন।

প্রায় $ 72 / বছরের জন্য পিকমনকির বেসিক পরিকল্পনায় অ্যাক্সেস পান।



9. PixTeller

পিক্সটেলার হ'ল একটি নিখরচায় ইউটিউব থাম্বনেল নির্মাতা যা আপনি ব্র্যান্ডযুক্ত থাম্বনেইলগুলি তৈরি করতে ব্যবহার করতে পারেন যা ডিজাইনের দক্ষতা বা প্রযুক্তিগত জ্ঞান ছাড়াই দুর্দান্ত দেখায়। এটি প্রাক-তৈরি ভিডিও থাম্বনেইল

টেম্পলেটগুলির একটি সেট সরবরাহ করে যাতে আপনার ব্র্যান্ড এবং আপনার চ্যানেলের বার্তাগুলির সাথে কয়েকটি ক্লিকে মেলে এমন চমত্কার YouTube থাম্বনেইল তৈরি করার জন্য আপনার দুর্দান্ত শুরু করার জায়গা রয়েছে। পিক্সটেলারে এমন ফিল্টার এবং ফন্টও অন্তর্ভুক্ত রয়েছে যা আপনার থাম্বনেইলকে পপ করবে।

Ix 84 / বছরের জন্য পিক্সটেলার দিয়ে শুরু করুন।



10. Backgrounder

পানজয়েডের ব্যাকগ্রাউন্ডার হ'ল একটি খুব প্রাথমিক সরঞ্জাম যা আপনি ইউটিউব থাম্বনেইল তৈরি করতে ব্যবহার করতে পারেন। এটি প্রাক-তৈরি টেম্পলেটগুলি সরবরাহ করার সময়, আপনি সঠিক ইউটিউব থাম্বনেল আকারটি

নিশ্চিত করতে চাইবেন। একবার আপনি আপনার থাম্বনেল তৈরি করতে প্রস্তুত হয়ে গেলে, ব্যাকগ্রাউন্ডার চিত্রগুলি কাস্টমাইজ করার জন্য এবং চিত্র এবং কাস্টম পাঠ্যের মতো অতিরিক্ত বৈশিষ্ট্য সহ নতুন স্তর যুক্ত করার জন্য সরঞ্জাম সরবরাহ করে।

ব্যাকগ্রাউন্ডার নিখরচায় তবে ওয়ার্কস্পেসের উপরে প্রদর্শিত বিজ্ঞাপনগুলি রয়েছে।



11. Picmaker

পিকমেকার 100,000 এরও বেশি গ্রাফিক উপাদান, 700+ পেশাগতভাবে ডিজাইন করা টেম্পলেট, স্টক ইমেজ এবং ফিল্টারগুলির সংখ্যা এবং উজ্জ্বল ইউটিউব ভিডিও থাম্বনেইল তৈরি করতে আপনার প্রয়োজনীয় সরঞ্জাম সরবরাহ করে। এমনকি একটি ব্যাকগ্রাউন্ড বার্নার সরঞ্জাম রয়েছে যা আপনি কোনও চিত্রের পটভূমি দ্রুত এবং সহজেই সরাতে ব্যবহার করতে পারেন।

পিকমেকার বিনামূল্যে এবং একটি সাইন আপ প্রক্রিয়া রয়েছে।



12. Crello

ক্রেলো একটি সম্পূর্ণ গ্রাফিক ডিজাইন সফ্টওয়্যার প্যাকেজ যা প্রচুর সরঞ্জাম, 20,000+ টেমপ্লেট, চিত্রের একটি বিশাল গ্রন্থাগার এবং 250 ফন্ট সহ আসে। আপনি নিজের ইমেজ এবং ফন্ট ব্যবহার করতে আপলোড করতে পারেন।

এটি ইউটিউব থাম্বনেইলস, চ্যানেল আর্ট এবং এমনকি একটি ইউটিউব ইন্ট্রো মেকার তৈরির জন্য একটি নির্দিষ্ট বিভাগ সরবরাহ করে। ক্রেলো হিব্রু এবং সিরিলিকের মতো একাধিক বর্ণমালাও সমর্থন করে।

আপনি প্রায় $ 96 / বছরের জন্য ক্রেলো পেতে পারেন।



13. PlaceIt

প্লেসইট একটি সহজ ডিজাইনের সরঞ্জাম যা ইউটিউব থাম্বনেইল টেম্পলেটগুলি সরবরাহ করে যা আপনি নিজের ব্র্যান্ডের সাথে খাপ খাইয়ে নিতে পারেন। আশ্চর্যজনক ইউটিউব ভিডিও থাম্বনেইল তৈরি করতে আপনার কোনও ডিজাইনের অভিজ্ঞতার প্রয়োজন নেই, তবে আপনি যদি আপনার সৃজনশীল পেশীগুলি খুব বেশি ফ্লেক্স করতে চান তবে সরঞ্জামটি কিছুটা সীমাবদ্ধ হতে পারে।

প্লেসইটি প্রায় 89 ডলার / বছর।



14. Pixelixe

পিক্সেলিক্সি একটি অনলাইন ইউটিউব থাম্বনেইল নির্মাতা যা আপনাকে স্ক্র্যাচ থেকে শুরু করতে বা তাদের প্রাক-তৈরি ইউটিউব থাম্বনেল টেম্পলেটগুলির একটি ব্যবহার করতে দেয়। আপনি যদি স্ক্র্যাচ থেকে আপনার থাম্বনেইল তৈরি করতে বেছে নেন, মাত্র মাত্রাগুলি চয়ন করুন এবং চিত্র, পাঠ্য এবং আরও অনেক কিছু যুক্ত করতে পিক্সেলিক্সের ড্র্যাগ-অ্যান্ড ড্রপ সরঞ্জামগুলি ব্যবহার করুন।

পিক্সেলিক্স সীমিত বিনামূল্যে সংস্করণ সরবরাহ করে তবে প্রায় $ 84 / বছরের জন্য আপনি আরও অনেক সরঞ্জাম এবং বৈশিষ্ট্য অ্যাক্সেস করতে পারেন।



15. BeFunky

বিফঙ্কি হ'ল একটি সর্বনিম্ন অনলাইন ডিজাইন প্ল্যাটফর্ম যা আপনি শক্ত ইউটিউব থাম্বনেইল তৈরি করতে ব্যবহার করতে পারেন। এটিতে ইউটিউব থাম্বনেইল টেম্পলেটগুলির একটি দুর্দান্ত নির্বাচন রয়েছে যা আপনি আপনার ব্র্যান্ডের সাথে খাপ খাই করতে পারেন।

বেফঙ্কির সীমিত ফ্রি সংস্করণ রয়েছে তবে প্লাস সংস্করণ আপনাকে প্রায় $ 60 / বছরের জন্য আরও বেশি সৃজনশীল স্বাধীনতা দেবে।



মানব মস্তিস্ক পাঠ্যের চেয়ে ভিজ্যুয়ালগুলি দ্রুত এবং আরও ভাল করার জন্য তারযুক্ত হয়। দৃষ্টি আকর্ষণীয় ইউটিউব থাম্বনেইল তৈরি করা আপনার ইউটিউব চ্যানেলে আরও ট্র্যাফিক আনতে পারে, আপনাকে আরও ভিডিও দেখা এবং আরও সাবস্ক্রাইবার উপার্জন করতে পারে। এই তালিকার অনলাইন ইউটিউব থাম্বনেল নির্মাতাদের যেকোনটি আপনাকে আপনার ভিডিওগুলিতে দৃষ্টি আকর্ষণ করার জন্য ঠিক কী দেবে তা আপনাকে দেবে।

আপনি যদি নিজের প্রতিযোগিতার ধার পেতে চান তবে আপনার ইউটিউব ভিডিওগুলির জন্য অত্যাশ্চর্য থাম্বনেইল তৈরি করা কীভাবে তা করা যায়। একটি দুর্দান্ত প্রথম ছাপ তৈরি করার এবং দর্শকদের আরও দেখার আগ্রহী করার একটি সহজ উপায়। এবং দর্শকদের ক্লিক করতে মুগ্ধ করে এমন এক নজরকাড়া থাম্বনেইল ছাড়াই এটির মুখোমুখি হয়ে উঠি, এমনকি সর্বশ্রেষ্ঠ সামগ্রীটিও পাশ কাটিয়ে চলেছে।